1. admin@dailygrambangla.com : admin :
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৪:১৪ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার সোনারগাঁও সাব রেজিস্ট্রি অফিসের দলিল লেখকদের নতুন কমিটির অনুমোদন সাঁথিয়া উপজেলার উন্নয়ন কাজ পরিদর্শ করেন ডেপুটি স্পিকার শামসুল হক টুকু সোনারগাঁয়ে এসিল্যান্ডের গাড়ি চাপায় টাইলস ব্যবসায়ী নিহত, জনগণ যদি সচেতন হয় আমি নির্বাচনে অংশ নিবো-আব্দুল বাতেন

আমার বক্তব্য আগে পরে কেটে বিকৃতভাবে উপস্থাপন করা হয়েছে-লায়ন বাবুল

  • আপডেট : বুধবার, ১৬ ফেব্রুয়ারি, ২০২২
  • ১৪৩ বার পঠিত

 

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার বারদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লায়ন মাহবুবুর রহমান বাবুলের প্রকাশিত ভিডিওে বিষয়ে তিনি বলেছেন, সামাজিক যোগাযোগ মাধ্যমে যে ভিডিও উপস্থাপন করা হয়েছে এ ভিডিওতে আগে ও পরে অনেক কথা ছিল। সেই কথাগুলো এডিট করে কেটে বিকৃতভাবে উপস্থাপন করা হয়েছে। আমি আমার এলাকার জনগণকে মাদক ও ইভটিজিং ও সামাজিক অবক্ষয় নিয়ে একটি ওয়াজ মাহফিলে বক্তব্য রেখেছি।ওই বক্তব্যের মধ্যে এ কথাগুলো ছিল। বক্তব্যে সেখানে তিনি মাদক নির্মুলে সকলের সহযোগিতাও চান তিনি।
চেয়ারম্যান মাহবুবুর রহমান বাবুল আরও বলেন, ১৯৭৪ সালের পরে বারদীতে কেউ বিনা প্রতিদ্বন্দ্বিতায় চেয়ারম্যান হয়নি। এটা আপনাদের গর্ব আপনারাই ধরে রাখতে হবে। কেউ চাঁদাবাজি করতে আসলে তাদের ধরে উত্তম মাধ্যম দিয়ে বেঁধে রেখে আমাকে খবর দিবেন।
শান্তিরবাজার এলাকা একটি মাদক চক্র অশান্ত করার পায়তারায় লিপ্ত রয়েছে। সেই মাদক ব্যবসায়ীদের চিহ্নিত করা হয়েছে। তাদের আইনের আওতায় আনার জন্য স্থানীয় প্রশাসনকে অনুরোধ করেছি। অসহয়া ও গবির মানুষে জমি দখল করে কেউ খাবে এটা হতে দেওয়া হবে না।
তিনি প্রধানমন্ত্রীর বক্তব্যে কেটে অপস্থাপনের বিষয়ে দুঃখ প্রকাশ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park