1. admin@dailygrambangla.com : admin :
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০১:৪৫ অপরাহ্ন
সংবাদ শিরোনাম :
নোয়াগাঁও ইউনিয়ন আওয়ামী লীগের কর্মী সম্মেলন অনুষ্ঠিত জেসিআই ঢাকা পাইওনিয়ারের জেনারেল অ্যাসেম্বলি অনুষ্ঠিত সোনারগাঁয়ে প্রাথমিকের শিক্ষকের রাজনৈতিক শোডাউন…!  সোনারগাঁয়ে পৌষালি মেলা ও পিঠা উৎসব সোনারগাঁয়ে আওয়ামীলীগের দু’পক্ষের সংঘর্ষে কর্মী সম্মেলন পন্ড, আহত -৩০ সোনারগাঁয়ে নাশকতা মামলার আসামীরা জামিনে এসে অস্ত্রের মহড়া এলাকাবাসী আতঙ্কে আঃলীগের কর্মী সম্মেলনে কবিরের নেতৃত্বে কয়েক হাজার নেতাকর্মী নিয়ে বিশাল শোডাউন সোনারগাঁ পৌরসভা আঃলীগের কর্মী সম্মেলনে হোসাইন ও বাবুর নেতৃত্বে বিশাল মিছিল সোনারগাঁ পৌরসভা আওয়ামী লীগের কর্মী সম্মেলন অনুষ্ঠিত বেড়ায় লোকোগান এর মাধ্যমে পুষ্টি বিষয়ে জনসচেতনতা মূলক ক্যাম্পেইন

সোনারগাঁয়ে বিদেশী পিস্তল ও ইয়াবাসহ ডাকাত গ্রেফতার

  • আপডেট : মঙ্গলবার, ১৫ ফেব্রুয়ারি, ২০২২
  • ১০৯ বার পঠিত

 

সোনারগাঁ (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আষাড়িয়ারচর বাস এলাকা থেকে গতকাল সন্ধ্যা সাড়ে ৭টার দিকে ডাকাত শামসুল হুদা ওরফে সেলিম (৩৫) নামে এক ডাকাতকে ১টি বিদেশী পিস্তল ও একশত ইয়াবা ট্যাবলেটসহ আটক করেছে পুলিশ।

সোনারগাঁ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ হাফিজুর রহমান জানান, গোপন সংবাদের ভিত্তিতে থানার উপ-পরিদর্শক সিরাজুল ইসলাম, উপ-পরিদর্শক মো. মোশারফ হোসেন ও সহকারী উপ-পরিদর্শক মো. আনিসুর রহমান সোনারগাঁ উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আষাড়িয়ারচর বাস স্ট্যান্ড এলাকা একটি খাবারের হোটেল বসা অবস্থায় ডাকাত শামসুল হুদা ওরফে সেলিমকে বিদেশী অস্ত্র ও ইয়াবাসহ আটক করে। চিহ্নিত ডাকাত শামসুল হুদা ওরফে সেলিম উপজেলার আষাড়িয়ারচর গ্রামের সানোয়ার হোসেনের ছেলে। তার বিরুদ্ধে থানায় ডাকাতি, মারামারিসহ একাধিক মামলা রয়েছে।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা

© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Theme Park BD