1. admin@dailygrambangla.com : admin :
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৫:৫৫ পূর্বাহ্ন
সংবাদ শিরোনাম :
সাঁথিয়ায় গ্রীষ্মকালীন মাচায় তরমুজ চাষ বেড়া পৌরসভার উদ্যোগে বিনামূল্যে পানি বিতরণ উপজেলা চেয়ারম্যান হিসেবে নজরুলকে দেখতে চায় বেড়াবাসী বেড়া পৌর ক্রীড়া উন্নয়ন সংস্থার উদ্যােগে ১১টি ক্লাবের পরিচিতি সভা অনুষ্ঠিত দয়াল নগর বাহারুন্নেসা পাবলিক লাইব্রেরীরতে বিনামূল্যে চক্ষু অপারেশন ক্যাম্প বেড়ায় ঐতিহাসিক মুজিব নগর দিবস উপলক্ষে আলোচনা সভা আমতলীতে হাওয়া বিবি নাইট শ্যাডো ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত সাঁথিয়ায় রাস্তা নির্মাণ কাজের ভিত্তি প্রস্তর স্থাপন করেন ডেপুটি স্পিকার ডেমরায় অবৈধ মেলার আয়োজন সাঁথিয়ায় রাস্তা উন্নয়ন ও ব্রীজ নির্মাণ কাজের শুভ উদ্বোধন করেন ডেপুটি স্পিকার

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে পুলিশের অভিযানে ফেন্সিডিলসহ ২ মাদক কারবারি গ্রেপ্তার

  • আপডেট : শনিবার, ১২ ফেব্রুয়ারি, ২০২২
  • ১২০ বার পঠিত

 

সোনারগাঁও (নারায়ণগঞ্জ) প্রতিনিধি:

ঢাকা চট্টগ্রাম মহাসড়কে কাঁচপুর হাইওয়ে থানা পুলিশের অভিযানে ৪৫৫ বোতল ফেন্সিডিলসহ ২ মাদক কারবারি গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার (১২ ফেব্রুয়ারি) দুপুর ১টায় দিকে ঢাকা চট্টগ্রাম মহাসড়কের নারায়ণগঞ্জের বন্দর উপজেলার লাঙ্গলবন্দ এলাকা থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত মাদক কারবারিরা হলেন, ট্রাক চালক মোঃ সুজন (২৫) ও হেলপার মোঃ শরিফ হোসেন (২২)।

কাঁচপুর হাইওয়ে থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ সাজ্জাদ করিম খান জানান, গোপন সংবাদের ভিত্তিতে মহাসড়কের সোনারগাঁওয়ের সোনাখালী এলাকায় অস্থায়ী চেকপোস্ট স্থাপন করে হাইওয়ে পুলিশ। এসময় কুমিল্লা থেকে আসা ট্রাকটিকে (ঢাকা মেট্রো ট-১৮-৭৩০১) থামানোর জন্য সংকেত দেয় পুলিশ। এসময় পুলিশের উপস্থিতি টের পেয়ে ট্রাকটি দ্রুত গতিতে পালানোর চেষ্টা করে চালক। পরে ট্রাকটির পিছু নিয়ে ধাওয়া করে বন্দর উপজেলার লাঙ্গলবন্দ এলাকায় পৌছালে ট্রকটি আটক করে। এসময় ট্রাকে তল্লাশি করে ৪৫৫ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয় এবং চালক ও হেলপারকে গ্রেপ্তার করে হাইওয়ে পুলিশ।

গ্রেপ্তারকৃত ট্রাক চালক মোঃ সুজন নোয়াখালী জেলার সেনবাগ থানার আটিয়া গ্রামের শাহজাহানের ছেলে। মোঃ শরিফ হোসেন কুমিল্লা জেলার সদর থানার জগনাথ ইউনিয়নের বালুতোফা এলাকার মোঃ হোসেন মিয়ার ছেলে।

হাইওয়ে পুলিশের নারায়ণগঞ্জ সার্কেল’র সহকারী পুলিশ সুপার (এএসপি) অমৃত সূত্রধর জানান, মাদকের বিরুদ্ধে হাইওয়ে পুলিশের অভিযান অব্যাহত আছে। মাদক উদ্ধারের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর
© স্বত্ব সংরক্ষিত © ২০২২ © দেশ প্রকাশ ©
Theme Customized By Shakil IT Park